কোহলির এক সাক্ষরে সারের রেকর্ড

0
17

শুধু জুন মাসের জন্য সারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বিরাট কোহলি। সামাজিক যোগাযোগমাধ্যমে এরপর থেকেই ইংলিশ ক্লাবটির ওপর হুমড়ি খেয়ে পড়েছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা। সেটা এতটাই যে কোহলি এই কাউন্টি ক্লাবে সই করেছেন, খবরটা প্রকাশ হওয়ার ৪০ মিনিটের মধ্যে ভারতীয়দের টুইটারে সারে ‘ট্রেন্ডিং ইন’ তালিকায় উঠে এসেছে!
টুইটারে সারের ব্যাপারে প্রচুর খোঁজখবর নিচ্ছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা। আর তাই দেশটির টুইটার ব্যবহারকারীদের মধ্যে সার্চের দিক থেকে ওপরের সারিতে উঠে এসেছে সারে। অর্থাৎ কোহলির এক স্বাক্ষরেই ভারতীয়দের মনে বেশ খানিকটা জায়গা করে ফেলেছে দলটি। জুনে এই সারের হয়ে ছয়টি ম্যাচ খেলবেন ভারতীয় অধিনায়ক। দলটির জানিয়েছে, ৬ জুন ওয়ানডে কাপে গ্লামারগনের বিপক্ষে ম্যাচের টিকিট বিক্রি ‘উল্লেখযোগ্য হারে বেড়েছে’। কোহলি এ ম্যাচটা খেলবেন।
বিবিসি ওয়ার্ল্ড সার্ভিসের দিল্লি প্রতিনিধি নীতিন শ্রীবাস্তবের মতে, কোহলির জন্য ভারতে কাউন্টি ক্রিকেটের দর্শকসংখ্যা বাড়বে। নব্বইয়ের দশকে ভারতে কাউন্টি ক্রিকেট টিভিতে সরাসরি দেখানো হলেও দর্শকসংখ্যা ধীরে ধীরে একেবারেই কমেছে। কোহলির জন্য পরিস্থিতি পাল্টে যেতে পারে বলে ধারণা শ্রীবাস্তবের। ভারত থেকে এর আগে শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী, রাহুল দ্রাবিড়ের মতো খেলোয়াড়েরা কাউন্টি খেললেও দেশে সেভাবে সাড়া ফেলতে পারেননি। কিন্তু কোহলির ক্ষেত্রে ঘটছে উল্টো। ভারতীয়রা এখন সারে নিয়ে ভীষণ আগ্রহী।


  • ইংলিশ কাউন্টি দল সারের হয়ে খেলবেন কোহলি
  • ভারতীয় ক্রিকেটপ্রেমীরা এখন সারে নিয়ে আগ্রহী
  • সামাজিক যোগাযোগমাধ্যমে সবাই দলটির ব্যাপারে খোঁজখবর নিচ্ছেন

 

মন্তব্য করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন